নতুন করে ষড়যন্ত্র শুরু হয়ে গেছে : খাদ্যমন্ত্রী

প্রকাশ : ১৪ মার্চ ২০১৭, ১৮:৫১

সাহস ডেস্ক

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, এত আগুন সন্ত্রাসের পরেও বাংলাদেশের অর্থনীতি এখন মজবুত অবস্থানে। এ অর্জনগুলো নষ্ট করার জন্য নতুন করে ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। আজ ধর্মের অপব্যাখ্যা দিয়ে স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের জঙ্গি বানানোর চেষ্টা করা হচ্ছে। এসময় তিনি বাংলাদেশটাকে একটি গোষ্ঠী জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেন।   

১৪ মার্চ (মঙ্গলবার) সকালে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় মোহাম্মদ আলী ইয়াকুব আলী স্কুল অ্যান্ড কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষে রজতজয়ন্তী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

বক্তব্যে মন্ত্রী ষড়যন্ত্রকারীদের বিষয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের সজাগ থাকার আহবান জানান।

সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও আবু নাসের বেগের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন - সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, মোহাম্মদ আলী ইয়াকুব আলী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফরিদ আহমেদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে মন্ত্রী মোহাম্মদ আলী ইয়াকুব আলী স্কুল অ্যান্ড কলেজের জামে মসজিদ কমপ্লেক্স ও শিশুপার্ক মাল্টিমিডিয়া ক্লাসরুমের উদ্বোধন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত