মাগুরায় দুই বাসের সংঘর্ষ, নিহত ২

প্রকাশ : ০৭ জুলাই ২০১৭, ১০:৪৬

সাহস ডেস্ক

মাগুরা সদর উপজেলার আলমখালীতে দুই যাত্রীবাহী বাসের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। তাদের মধ্যে ১১ জনকে আশঙ্কাজনক অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৬ জুলাই) রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার কানইডাঙ্গা গ্রামের আব্দুর রউফের ছেলে হাবিুবুর রহমান স্বপন (২৪) নামে একজনের পরিচয় পাওয়া গেছে।

মাগুরা দমকল বাহিনীর স্টেশন অফিসার মনিরুজ্জামান ও সদর থানার ওসি (অপারেশনস) সাইদুর রহমান জানান, চুয়াডাঙ্গা থেকে ঢাকাগামী দর্শনা ডিলাক্সের একটি যাত্রীবাহী বাস রাত ১১ টার দিকে মাগুরার সদরের আলমখালী এলাকায় পৌঁছে সামনের চাকা (টায়ার) ফেটে রাস্তার পাশে একটি গাছে আঘাত হানে। একই সময় ওই বাসের সঙ্গে বিপরীতমুখি সোনারতরী নামে অপর একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই দুইজন নিহত ও দুই বাসের কমপক্ষে ২০ যাত্রী আহত হন।
আহতদের মধ্যে ১১ জনকে আশংকাজনক অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- সাগর (৩১), জাফর (৩৫), হানিফ (৪০), মুকুল (৩৫), ফারুক (৫০), জাহাঙ্গীর (৩৫), মিঠুন (২০), সালাম (৫০), আশিক (১৭), মানিক (২০) ও জাহিরুল (৩২)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত