নীলফামারীতে রহস্যজনক প্রাইভেট কার জব্দ

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৫৮

নীলফামারীতে পরিত্যক্ত অবস্থায় রহস্যজনক একটি মূল্যবান প্রাইভেটকার জব্দ করেছে পুলিশ। উদ্ধার করা গাড়িটির মূল্য প্রায় ২৮ লাখ টাকা।

গত ১০ সেপ্টেম্বর (রবিবার) রাত ১২টার পরে শহরের সবুজপাড়া কালিবাড়ি সড়কের উত্তম ডেকোরেটরের দোকানের সামনে নাম্বার বিহীন টয়োটা করলা এলএক্সিও প্রাইভেট কারটি পাওয়া যায়। ১১ সেপ্টেম্বর (সোমবার) দুপুর পর্যন্ত ওই গাড়ির রহস্য পুলিশ খুঁজে পায়নি।

এলাকাবাসী জানান, আনুমানিক বিকাল ৫টায় গাড়িটি অজ্ঞাত দুই ব্যক্তি উক্ত স্থানে এসে পার্কিং করে গাড়ি থেকে নেমে চলে যায়। রাত ১০টা পর্যন্ত গাড়িটির ওই অবস্থায় সেখানে দাঁড়িয়ে থাকলে এলাকাবাসীর সন্দেহ হয়। পরে পুলিশকে খবর দিলে প্রাইভেট কারটি জব্দ করে পুলিশ থানায় নিয়ে যায়।

নীলফামারী থানার ওসি (অপারেশন) এরশাদ আলম জানান, প্রাইভেট কারটির কোন রেজিস্ট্রেশন নম্বরের প্লেট ছিল না। এছাড়া গাড়ির ভেতরে কোন কাগজপত্র পাওয়া যায়নি। গাড়িটিতে সিএনজির সিস্টেম করা রয়েছে। ধারণা করা হচ্ছে গাড়ীটি ঢাকা কিংবা বগুড়া এলাকার হতে পারে। তদন্ত ছাড়া বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।

এদিকে রাজধানীসহ দেশের বড় বড় শহর হতে পরিত্যক্ত অবস্থায় অনেক গাড়ি জব্দ হলেও নীলফামারীর মতো একটি ছোট শহরে প্রাইভেট কার জব্দের ঘটনা এটাই প্রথম। ফলে জেলা শহরটিতে এমন খবরে তোলপাড় শুরু হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত