জঙ্গীবাদের মদদদাতা এবং একাত্তরের ঘাতকদের ভোট না দেওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৭, ১৪:০০

সাহস ডেস্ক

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ শান্তির দেশে পরিণত হয়েছে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। 

দেশের শান্তির জন্য আগামী নির্বাচনে জঙ্গীবাদের মদদদাতা এবং একাত্তরের ঘাতকদের ভোট না দিয়ে আওয়ামী লীগকে ভোট দেওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। 

১৯ অক্টোবর (বৃহস্পতিবার) বিকেলে জেলার কাজিপুরে আয়োজিত জনসমাবেশে মাতৃস্বাস্থ্য সেবা নিশ্চিত করা উপলক্ষে প্রধান অতিথি বক্তব্য রাখেন।

কাজিপুর উপজেলা হাসপাতাল চত্বরে অনুষ্ঠিত পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এমসিএএইচ বিভাগ আয়োজিত অবহিতকরণ কর্মশালার সভাপতিত্ব করেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক সরকার বকুল। 

সমাবেশে উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা এবং ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান এবং ইউপি সদস্যসহ সরকারি কর্মকর্তা কর্মচারীবৃন্দ। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক মোস্তফা সারোয়ার, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী আ খ ম মহিউল ইসলাম, সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ইরতিজা আহসান, সিভিল সার্জন ডাঃ শেখ মোঃ মনজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর ইসলাম, উপপরিচালক শাহিন হাসান, ঢাকা বনানী গুলশান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাদারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত