আগৈলঝাড়ায় ছাত্রলীগ নেতাকর্মীদের উপর হামলায় দু’জন গেপ্তার

প্রকাশ : ০৩ নভেম্বর ২০১৭, ১৩:০১

বরিশালের আগৈলঝাড়ায় ছাত্রলীগ নেতাকর্মী ও সমর্থকদের উপর হামলার ঘটনায় ২ জন গ্রেপ্তার হয়েছে। তবে ছাত্রদলের দাবি- ওই ঘটনায় জড়িতরা কেউ ছাত্রদলের নেতাকর্মী বা সমর্থক নয়।

বুধবার সকালে উপজেলা কলেজ ছাত্রলীগের এক কর্মীকে কলেজ গেটে মারধরের জের ধরে দুপুরে দ্বিতীয় দফায় উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে ছাত্রদল সমর্থিত শিক্ষার্থীরা লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা করে। হামলায় ছাত্রলীগ নেতাকর্মীসহ দলের সমর্থিত অন্ততঃ ১০ জন আহত হয় বলে দাবি করেছে ছাত্রলীগ নেতারা।

হামলার ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত বাদী হয়ে বুধবার রাতে ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৮-১০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

ওই মামলায় ছাত্রদল সমর্থিত নগরবাড়ি গ্রামের হারুন-অর-রশিদের ছেলে ফয়সাল আহম্মেদ শাকিল ও এনায়েত হাওলাদারের ছেলে ইউসুফ হাওলাদারকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আনিসুর রহমান বুধবার গভীর রাতে গ্রেপ্তার করেন।

এদিকে উপজেলা ছাত্রদল সভাপতি শামসুল হক খোকন ও সাধারণ সম্পাদক হেমায়েত তালুকদার স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, হামলার সাথে জড়িতরা ও গ্রেপ্তারকৃত কেউ ছাত্রদলের নেতাকর্মী বা সমর্থক নয়। হামলার ঘটনা ছাত্রলীগের অভ্যন্তরীণ ঘটনা।

গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করেছে পুলিশ। এদিকে নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় বুধবার সন্ধ্যায় উপজেলা ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করেছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত