লালমনিরহাটে চাঁদাবাজি বন্ধের দাবিতে সড়ক অবরোধ

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:০৯

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে চাঁদাবাজি বন্ধসহ সংসদ সদস্য মোতাহার হোসেনের বিরুদ্ধে অপপ্রচার বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল সমাবেশসহ সড়ক অবরোধ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

শনিবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বন্দরের ডাক বাংলো এলাকায় তারা বুড়িমারী-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। এ সময় মহাসড়কের দুই পাশে শত শত ট্রাক আটকা পড়ে।

সমাবেশে বুড়িমারী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক তাহাজুল ইসলাম মিঠু বলেন, বুড়িমারী স্থলবন্দরে চাঁদাবাজি বন্ধের দাবিতে স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন গত ১৩ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী বরাবর একটি অভিযোগ করেন। ওই অভিযোগে সংসদ সদস্য উল্লেখ্য করেন, ব্যাপক অনিয়মের মাধ্যমে বুড়িমারী স্থলবন্দরে কোটি কোটি টাকা আত্মসাত ও বিভিন্নভাবে চাঁদাবাজি করছে একটি মহল।

প্রধানমন্ত্রী বরাবর এ অভিযোগ দেওয়ার পর একটি কুচক্রী মহল সংসদ সদস্য মোতাহার হোসেনের নামে মিথ্যা ও কল্পনিক গল্প একটি পত্রিকায় লিখে অপপ্রচার চালায়।

সমাবেশে বুড়িমারী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক শাহিনুর আলম প্রধান বুড়িমারী স্থলবন্দরে চাঁদাবাজি বন্ধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত