শ্রীপুরে বন্দুকযুদ্ধে ১৬ মামলার আসামি নিহত

প্রকাশ : ০৭ মার্চ ২০১৮, ১২:১০

সাহস ডেস্ক

গাজীপুরের শ্রীপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আব্দুর রব হাওলাদার (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত রউফের বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার শিবপুর গ্রামে। 

পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ডাকাতি মামলাসহ মোট ১৬টি মামলা রয়েছে। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর তিন সদস্য আহত হন বলেও দাবি করেন তারা।

৬ মার্চ (মঙ্গলবার) রাত ৩টায় উপজেলার পটকা ভাঙারহাট এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান শ্রীপুর থানার এসআই শহিদুল ইসলাম মোল্লা। 

তিনি বলেন, শ্রীপুর থানার একটি দল ওই এলাকায় সড়ক ধরে নিয়মিত টহল দিচ্ছিল। এ সময় সেখানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একটি ডাকাত দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশের গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছুড়লে আব্দুর রউফ গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুলির ঘটনায় পুলিশের এসআই শহিদুল ইসলাম মোল্লা, কনস্টেবল মুস্তাফিজ এবং আনসার সদস্য সুভাষ আহত হন। তারা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় পাইপগান, চাইনিজ কুড়াল ও তিনটি রাম দা জব্দ করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এসআই শহিদুল ইসলাম মোল্লা।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত