শোক দিবসে রক্তদান করলেন তিন বিচারপতি

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ১৩:৪৭

সাহস ডেস্ক

জাতীয় শোক দিবসে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের তিন বিচারপতির রক্তদানের মধ্যে দিয়ে দিনব্যাপী রক্তদান কর্মসূচি শুরু করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন। অনুষ্ঠানের প্রথমেই রক্তদান করেন হাইকোর্টের বিচারপতি মো. খসরুজ্জামান, বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামান ও বিচারপতি কে এম হাফিজুল আলম।

বুধবার (১৫ আগস্ট) বেলা ১১টার দিকে সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন রক্তদান কর্মসূচির উদ্ধোধন করেন। পরে রক্তদাতাদের নিজ হাতে পানীয় (জুস) পান করান প্রধান বিচারপতি।

এছাড়া হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার (বিচার ও প্রশাসন) মো. আক্তারুজ্জামান ভূঁইয়াসহ সুপ্রিম কোর্ট প্রশাসনের শতাধিক কর্মকর্তা-কর্মচারী রক্তদান করবেন।

রক্তদান কর্মসূচি উদ্ধোধনের সময় প্রধান বিচারপতি বলেন, জাতির পিতা যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, আমাদের দায়িত্ব হবে সে লক্ষে কাজ করে জাতির পিতার স্বপ্ন পূরণ করা। তাহলেই তার বিদেহী আত্মা শান্তি পাবে। এ সময় উপস্থিত ছিলেন- আপিল বিভাগের বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ও বিচারপতি মির্জা হোসেইন হায়দার। রক্তদান কর্মসূচিতে সহযোগিতা করছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের টান্সফিউশন মেডিসিন বিভাগ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত