আজকের রাশিফল

প্রকাশ : ০৬ এপ্রিল ২০১৭, ১০:৫৫

সাহস ডেস্ক

আজ ৬ এপ্রিল। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৬ ও ৯। গুরুত্বপূর্ণ দিন মঙ্গল ও শুক্রবার। শুভ রং—রুপালি, মেরুন, সবুজ। শুভ রত্ন—ল্যাপিস ল্যাজুলি, গার্নেট। বিশিষ্ট ব্যক্তিত্ব—চিত্রশিল্পী রাফায়েল, ক্রিকেটার দিলীপ ভেং সরকার, অভিযাত্রী রবার্ট পেইরি। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
শরীর ভালো যাবে না। পুরোনো কোনো ব্যাধি নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিতে হতে পারে। আইনি ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
রাজনীতিবিদদের জন্য সময় অনুকূলে থাকবে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পাবেন। আর্থিক দিক ভালো যাবে।

মিথুন (২১ মে-২০ জুন)
কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। চাকরিজীবীরা নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। প্রয়োজনে সিনিয়রদের পরামর্শ নিতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
জীবন ও জগৎ সম্পর্কে কৌতূহল বৃদ্ধি পাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধির সম্ভাবনা আছে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা সফল হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষা অথবা কর্মসংস্থানের জন্য বিদেশযাত্রার সম্ভাবনা আছে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
প্রতিকূল পরিস্থিতিকে এড়িয়ে চলার চেষ্টা করুন। আপনার নামে বদনাম রটার আশঙ্কা আছে। শোকগ্রস্ত হতে পারেন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। যোগাযোগ শুভ।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। অন্যের ব্যাপারে অকারণ কৌতূহল প্রদর্শন না করলেই ভালো করবেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ শত্রুরাও তৎপর থাকবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
শরীর ভালো যাবে না। সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকার চেষ্টা করুন। ব্যক্তিগত দায়িত্ব এড়িয়ে চলার চেষ্টা না করলেই ভালো করবেন। কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি আশা করা যায়। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তানলাভের যোগ আছে, বিনোদন শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
মন ভালো থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। নতুন বন্ধুলাভের যোগ আছে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। পুরোনো আত্মীয়দের কারো সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। ছোট ভাইবোনদের সহযোগিতা পাবেন। কাজকর্মে উৎসাহ পাবেন। মনোবল বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
পড়াশোনায় আনন্দ পাবেন। গৃহে আত্মীয়সমাগম হতে পারে। কাউকে প্রতিশ্রুতি দেওয়ার ব্যাপারে সতর্কতা অবলম্বন করুন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। চোখ অথবা মাথাব্যথায় ভুগতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। শরীর-স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে পারলে ভালো করবেন। মন ভালো থাকবে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করতে পারবেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত