‘ম্যাচ বড় করতে পেসারদের দিয়ে বল করিয়েছি’

প্রকাশ : ০৬ জুন ২০১৭, ১১:৫৪

সাহস ডেস্ক

ওভালে ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে মাশরাফি বিন মুর্তজা বলেছেন, যেকোনো সময় বৃষ্টি আঘাত হানবে! সময় নষ্ট করে ম্যাচ বড় করতে পেসারদের দিয়ে টানা বল করিয়েছি। ১৬ ওভারের মধ্যে ১৫ ওভারই বল করিয়েছি পেসারদের দিয়ে। মিরাজকে বোলিংয়ে এনেও পবির্তন করেছি। পাশাপাশি ফিল্ডারদের পজিশন পরিবর্তন ও ধীরে বোলিং করায় ম্যাচ বড় হয়েছে।

তিনি বলেন, ম্যাচে অস্ট্রেলিয়া এগিয়ে ছিল। ১৬ ওভার খেলা হওয়ায় ম্যাচের ফল আসেনি। আর ৪ ওভার অর্থাৎ ২০ ওভার খেলা হলেই সহজেই জয় পেত স্টিভেন স্মিথের দল। 

এক প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, ‘অস্বীকার করার কোনো কারণ নেই যে খেলায় অস্ট্রেলিয়া এগিয়ে ছিল। আর ৪ ওভার খেলা হলে অস্ট্রেলিয়া ২ পয়েন্ট নিয়ে যেত। ১ পয়েন্ট পেয়ে আমাদের ভালো লাগছে। আমাদের সুযোগ তৈরি হয়েছে। বাজে অবস্থায় ১ পয়েন্ট অনেক কিছু। এটাকে সর্বোচ্চভাবে কাজে লাগানোর চেষ্টা করব।’

সোমবার (৫ জুন)  লন্ডনের ওভালে চ্যাম্পিয়নস ট্রফির পঞ্চম ম্যাচে মুখোমুখি হয় অস্ট্রেলিয়া ও বাংলাদেশ। আগে ব্যাটিং করে স্কোরবোর্ডে মাত্র ১৮২ রান তোলে বাংলাদেশ। জবাবে ১৬ ওভারে ৮৩ রান তুলতে ১ উইকেট হারায় অসিরা। এরপর বৃষ্টির বাগড়ায় একটি বলও মাঠে গড়ায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত