লক্ষ্মীপুরে বাস থেকে সুপারভাইজারের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২২, ১৪:০৭

জিজ্ঞাসাবাদের জন্য আটক বাসচালক।

লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পাশে পার্কিং করা ইকোনো পরিবহনের একটি বাসের ভেতর ঘুমন্ত অবস্থায় সুপারভাইজার রিয়াদ হোসেন লিটনকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৯ এপ্রিল) ভোররাতে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। ভোরে দাঁড়িয়ে থাকা বাসটি থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। কে বা কারা, কী কারণে লিটনকে হত্যা করেছে তা জানাতে পারেনি পুলিশ। তবে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাসচালক নাহিদকে আটক করা হয়েছে।

নিহত লিটন সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামের দুদু মিয়ার ছেলে। ময়নাতদন্তের জন্য তার মৃতদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আটক বাসচালক নাহিদ রামগতি উপজেলার চররমিজ ইউনিয়নের শাহরিয়ার আহমেদের ছেলে।

পুলিশ জানায়, ঢাকা থেকে যাত্রী নিয়ে  চেয়ারকোচ ইকোনো (ঢাকা মেট্রো-ব ১৫-০১০৩) বাস রাত ১০টার দিকে লক্ষ্মীপুর আসে। যাত্রীদের বাসস্টপে নামিয়ে দিয়ে বাসটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পাশে রাখা হয়। তখন বাসে নতুন একজন হেলপার, সুপার ভাইজার লিটন, পুরাতন স্টাফ শিপন ও চালক নাহিদ ছিলেন। লিটন ও নতুন হেলফারকে বাসে রেখে নাহিদ ও শিপন বাসায় চলে যান। সেহরির সময় রাত ৪টার দিকে এসে গাড়ির ভেতর লিটনের রক্তাক্ত মৃতদেহ দেখতে পান চালক নাহিদ।

পরে তিনি স্থানীয় লাইনম্যান সেলিমকে জানান। সেলিমের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে। ঘটনার পর থেকে শিপন ও নতুন হেলপার পলাতক রয়েছে। তাদের পরিচয় কেউই জানাতে পারেনি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। আমরা বাসচালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত