রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য নেয়া হল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে

রাজধানীর নয়াপল্টনে ককটেল বিস্ফোরণে এক পথশিশু আহত

প্রকাশ : ১১ মে ২০২৪, ১৯:২৮

Desk Report

রাজধানীর নয়াপল্টনে ব্যাগের ভেতরে থাকা ককটেল বিস্ফোরণে সানি (১৬) নামের এক কিশোর আহত হয়েছে। নয়াপল্টনের হক বে গাড়ির শোরুমের সামনে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে সানির দুই হাত ও দুই পায়ে ককটেলের স্প্রিন্টারের আঘাত লাগে।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী বলেন, ‘ককটেল বিস্ফোরণে আহত সানিকে প্রথমে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।’

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন সানি জানায়, তার বাবার নাম টিটু মিয়া। বাড়ি চট্টগ্রামে। সে নয়াপল্টন ও কাকরাইল এলাকায় ভাসমান অবস্থায় থাকে। ভাঙারি কুড়িয়ে বিক্রি করে। আজ নয়াপল্টন এলাকায় ভাঙারি টোকাতে গিয়ে একটি শপিং ব্যাগ পায়। ব্যাগে হাত ঢোকাতেই দুটি ককটেলের বিস্ফোরণ হয়। এতে সানির ডান হাতের তালু ক্ষতিগ্রস্ত হয়। এ ছাড়া বাম হাত ও দুই পায়ে সামান্য স্প্লিন্টারের আঘাত লাগে। 

পল্টন থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. সেন্টু মিয়া জানান, পরিত্যক্ত অবস্থায় ব্যাগের ভেতরে থাকা ককটেল বিস্ফোরণে সানি নামে ওই পথশিশু আহত হয়েছে। ঘটনাটি বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত