এক মঞ্চে গাইবে ৩০ ব্যান্ড

প্রকাশ : ১২ জুলাই ২০২৩, ১৫:৩০

সাহস ডেস্ক

আগামী ১৩, ১৪ ও ১৫ জুলাই ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) এর হল ৩ এবং হল ৪ এ তিন দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের সবচেয়ে বড় পপ কালচার ফেস্টিভ্যাল ‘ঢাকা সামার কন ২০২৩’।

ঢাকা সামার কনের এক মঞ্চেই পারফর্ম করবে ৩০টি ব্যান্ড। তিন দিনব্যাপী এই কনসার্টে প্রথম দিন পারফর্ম করবে আটটি ব্যান্ড। এগুলো হলো- ওল্ড ঢাকা ডায়েরিস, ফিরোজ জং, ইন্দালো, বাংলা ফাইভ, লেভেল ফাইভ, ওউনড, অড সিগনেচার, ড্যাডস ইন দ্য পার্ক। এছাড়া পরিবেশনায় থাকছে হাতিরপুল সেশনস, কে-পপ পারফরম্যান্স, রায়হান ইসলাম শুভ প্রমুখ।

দ্বিতীয় দিন পারফর্ম করবে মেসিয়ানিক এরা, নেইভ, এনকোর, সাবকনশাস, আফটারম্যাথ, সোনার বাংলা সার্কাস, অ্যাশেজ, ব্রহ্মপুত্র, ক্রিপটিক ফেইট ও আর্টসেল। এছাড়া এদিন কে-পপ পরিবেশনা ও র‍্যাপ ব্যাটেলও থাকছে আকর্ষণ হিসেবে।

শেষ দিনের পরিবেশনায় থাকছে আপেক্ষিক, মেকানিক্স, কার্নিভাল, ব্ল্যাক, আরবোভাইরাস, অ্যাভয়েড রাফা ও ওয়ারফেইজ ব্যান্ডগুলো। পাশাপাশি পারফর্ম করবেন এ কে রাহুল, ব্ল্যাক জ্যাং ও শাফায়েত।

‘ঢাকা সামার কন’-এ গান পরিবেশনার পাশাপাশি আরও অনেক আয়োজন থাকছে। যেমন- কসপ্লে প্রতিযোগিতা, কমিক বই, এক্সপেরিয়েন্স জোন, কিডস জোন, হিপ পপ, কে-পপ, গেমিং, ফুড জোন, প্যানেল আলোচনা ইত্যাদি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত