নারায়ণগঞ্জে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:৩৫

সাহস ডেস্ক

নারায়ণগঞ্জে গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছে। নিহতরা ‘সন্ত্রাসী’ ছিল বলে দাবি করেছে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় সদর উপজেলা ফতুল্লার দেলপাড়া শাহী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ওই ঘটনায় আজিজ নামে পুলিশের একজন সহকারী উপপরিদর্শক (এএসআই) আহত হয়েছেন। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, ‘বন্দুকযুদ্ধে নিহত হয়েছে মোক্তার ওরফে কিলার মোক্তার ও তার দেহরক্ষী মানিক। উভয়ের বাড়ি দেলপাড়ার আমতলী এলাকায়। নিহত দুজনের বিরুদ্ধে ফতুল্লা ও শ্যামপুর থানায় হত্যা, ডাকাতি, চাঁদাবাজি এবং অবৈধ অস্ত্র আইনসহ বেশ কয়েকটি মামলা আছে। নিহতরা এলাকার ত্রাস ছিল। তাদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী মিষ্টি বিতরণ করে উল্লাসে মেতে ওঠে।’

এদিকে ডিবির ওসি মাহমুদুর রহমান জানান, সন্ধ্যায় গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছুড়তে শুরু করে। আত্মরক্ষার জন্য পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ৪০ মিনিট বন্দুকযুদ্ধের পর দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যায়। ঘটনাস্থল থেকে দুটি গুলিভর্তি একটি বিদেশি পিস্তল, পাঁচটি গুলিভর্তি একটি বিদেশি রিভলবার ও বেশ কিছু ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত