হত্যার ভয় দেখিয়ে লক্ষ্মীপুরে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার

প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ১৮:৫২

লক্ষ্মীপুর রামগঞ্জ পৌরসভার বাসস্ট্যান্ডে হযরত ওমর ফারুক (রাঃ) মাদ্রাসায় শিক্ষক কতৃক এক শিশু শিক্ষার্থীকে বলাৎকার করার অভিযোগ উঠেছে। হত্যার ভয় দেখিয়ে গত কয়েক মাস থেকে শিক্ষক জাহাঙ্গীর আলম কয়েকজন ছাত্রের সাথে এই অনৈতিক কাজ করে চালিয়ে আসছিলো।

৪ জুলাই বুধবার বিষয়টি প্রকাশিত হলে মাদ্রাসার অধ্যক্ষ আবুল কাশেম রাতের আঁধারে অভিযুক্ত শিক্ষককে পালিয়ে যেতে সহযোগিতা করেন।

আজ বৃহস্পতিবার সকালে নির্যাতনের শিকার শিশুর মা রামগঞ্জ থানায় মামলা করতে গেলেও বিভিন্ন মহলের চাপের কারণে মামলা না করেই বাড়ি চলে যেতে বাধ্য হয়েছেন।

জানা যায়, রামগঞ্জ পৌরসভার উত্তর কলচমার গ্রামের ফায়সাল (১১) নামের শিক্ষার্থীকে রামগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন হযরত ওমর ফারুক (রাঃ) মাদ্রাসার শিক্ষক জাহাঙ্গীর আলম গত কয়েক মাস থেকে হত্যার ভয়ভীতি দেখিয়ে বলাৎকার করে আসছিলেন। ফায়সাল রমজানের ঈদের ছুটিতে বাড়িতে আসার পর মাদ্রাসায় ফেরত যেতে না চাইলে তাকে বার বার জিজ্ঞাসা করলে হুজুরের অনৈতিক কর্মকাণ্ডের কথা বলে দেয়। পরে মাদ্রাসার আরো দুই ছাত্র জুয়েল (৯), শাহাজাদা (৮) জানান, প্রতি রাতে হুজুর জাহাঙ্গীর আলম আমাদেরকে তার রুমে ডেকে নিয়ে যায়। এবং খারাপ কাজ করে। ঘটনাটি কাউকে জানালে অনেক বড় ক্ষতি হয়ে যাবে বলে হুমকী-ধমকী দেয়।

বিষয়টি জানাজানি হলে তাদের অভিভাবকগণ সত্যতা জানতে মাদ্রাসায় গেলে অধ্যক্ষ বিষয়টি কাউকে না জানাতে হুমকি দিয়ে বলেন- আমরা এখানে ভেসে আসিনি আমাদের লোকজন আছে।

মাদ্রাসার অধ্যক্ষ আবুল কাশেম জানান, অভিভাবকদের অভিযোগ পেয়ে উক্ত শিক্ষককে জিজ্ঞাসাবাদ করেছি। ঘটনার সত্যতা পেয়ে তাকে মাদ্রাসা থেকে বের করে দিয়েছি। তার বাড়ি পঞ্চগড়ে। আমরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছি। 

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, অভিভাবকগণ আমার কাছে এসে ঘটনাটি বলেছেন। তাদেরকে বলেছি লিখিত অভিযোগ দেওয়ার জন্য। কিন্তু পরবর্তীতে তারা আর ফেরত আসেনি।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত