‘দ্য লিজেন্ড সৈয়দ আব্দুল হাদী’ অনলাইনে মুক্ত

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৬, ১২:০৫

সাহস ডেস্ক

গত আগস্ট মাসে নির্মিত ‘দ্য লিজেন্ড সৈয়দ আব্দুল হাদী’ শিরোনামের প্রামাণ্য চিত্রটি এখন দেখা যাচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বাংলাফ্লিক্স-এ। সবার জন্য সম্প্রতি উন্মুক্ত করে দেয়া হয়েছে সৈয়দ আব্দুল হাদী'র জীবন ও কর্ম নিয়ে নির্মিত এই তথ্যবহুল প্রামাণ্যচিত্র। 

আগস্ট মাসে গুণী সংগীতশিল্পী সৈয়দ আব্দুল হাদীর ৪৫টি গানের সংকলন নিয়ে চার খণ্ডের সিডি আকারে প্রকাশ পেয়েছিল। সেই  সিডির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে দর্শক উপভোগ করেছিলেন সৈয়দ আব্দুল হাদীর ওপর নির্মিত একটি প্রামাণ্য চিত্র। ৩৫ মিনিটের তথ্যচিত্রটি ওই সময় বেশ সমাদৃত হয়েছিল। তবে সেটি আমন্ত্রিত দর্শকের জন্য প্রদর্শিত হলেও এবার তা দেখা উন্মুক্ত হলো হাদী-ভক্তদের জন্য। 

গুণী কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদীর ব্যক্তি ও কর্মজীবন নিয়ে ৩৫ মিনিটের প্রামাণ্য চিত্রটি তৈরি করেছেন সাদাত হোসাইন। বাংলা ঢোলের প্রযোজনায় নির্মিত প্রামাণ্য চিত্রটিতে জনপ্রিয় এই শিল্পীর অনেক অজানা দিক তুলে ধরা হয়েছে, যা দেখে তরুণ শিল্পী ও ভক্তরা অনেক কিছুই জানতে পারবেন বলে জানায় প্রযোজনা প্রতিষ্ঠান।

‘দ্য লিজেন্ড সৈয়দ আব্দুল হাদী’ শিরোনামের প্রামাণ্য চিত্রটি এখন দেখা যাচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বাংলাফ্লিক্স-এ (banglaflix.com.bd)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত