বিয়ে বিচ্ছেদ নিয়ে কথা বললেন সালমা

প্রকাশ : ২৭ নভেম্বর ২০১৬, ১৭:০৩

সাহস ডেস্ক

ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা ও শিবলী সাদিকের পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের ডিভোর্সের কার্যক্রম শেষ হয়েছে বলে জানিয়েছেন সালমা। 

এ প্রসঙ্গে সালমা বলেন, ‘গত ১৯ নভেম্বর আনুষ্ঠানিকভাবে আমাদের ডিভোর্স হয়েছে। ২০১০ সালে আমাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ির লোকজন চাইতো না আমি গান করি। তাদের না চাওয়ার কারণে গত ৪ বছর আমি গান থেকে দূরে ছিলাম। টিভি প্রোগ্রাম, কনসার্টসহ সব রকম গানের অনুষ্ঠান থেকে দূরে ছিলাম। এই গানের কারণে ও (শিবলী) আমাকে মারধর করত। তারপরও আমি চেষ্টা করেছি সংসার টিকিয়ে রাখার জন্য।’

সালমা আরো বলেন, ‘কিছুদিন আগে আমি একটি অ্যালবামের সঙ্গে ওকে সম্পৃক্ত করি। যাতে বিষয়টি ও স্বাভাবিকভাবে নেয়। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। তারপর গত ৪ মাস ধরে আমি আলাদা থাকছি। ভেবেছিলাম দূরে থাকলে হয়তো ও ফিল করবে। তাতে হয়তো সম্পর্কটা ভালো হবে। কিন্তু তা আর হয়নি।’

সালমা জানান, তিনি শুনেছেন একাধিক মেয়ের সঙ্গে শিবলীর প্রেমের সম্পর্ক রয়েছে। এমনকি শিবলী আরেকটি বিয়েও করেছেন। সে ঘরে একটি সন্তানও রয়েছে।

সালমা-শিবলী দম্পতির স্নেহা নামে একটি কন্যাসন্তান রয়েছে। গত ৪ মাস ধরে শিবলীর কাছেই রয়েছে মেয়েটি। সালমা অভিযোগ করেন, এতদিন তাকে মেয়ের মুখ পর্যন্ত দেখতে দেয়নি। তবে এখন থেকে মেয়ে দুজনের সঙ্গেই যোগাযোগ করতে পারবে বলে জানিয়েছেন সালমা।

১৯ নভেম্বর রাজধানীর ধানমণ্ডিতে দুই পরিবারের সদস্যরা বসে এ বিষয়ে মীমাংসার চেষ্টা করেন। সমাধান না হওয়ায় ডিভোর্সের সিদ্ধান্ত নেয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত