কিম কার্দাশিয়ানের শোতে ফুয়াদ

প্রকাশ : ১৯ মে ২০১৬, ১৬:৪৩

সাহস ডেস্ক

কিম কার্দাশিয়ানের আজকের এই বিশ্বজোড়া তারকাখ্যাতি তাঁর রিয়েলিটি শো ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’-এর  কল্যাণে। তারপর থেকে পুরো দুনিয়া মুগ্ধ হয়েছে কিমের জাদুতে। আর সম্প্রতি আলোচিত কিমের এই মার্কিন রিয়েলিটি শোয়ের রবিবারের পর্বে শোনা গেছে বাংলাদেশের গায়ক ও সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদিরের  গান ‘সাব সিটি’।

কার্দাশিয়ানদের এই রিয়েলিটি শোতে ফুয়াদের গান ব্যবহার হওয়ার ব্যাপারটি বাংলাদেশের সংগীতের জন্য একটা বড়  সাফল্য মনে করছেন সংগীত সংশ্লিষ্ট ব্যক্তিরা। বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত ফুয়াদ নিজেও। 
এ বিষয়ে জানতে চাইলে ফুয়াদ  বললেন, ‘লস অ্যাঞ্জেলেসে আমার বন্ধু জয় বসুর একটা কোম্পানি আছে। ওই কোম্পানি হলিউডের অনেক টিভি  শোয়ের জন্য গান করে থাকে। আমি তাঁরই সহযোগিতায় কাজটা করেছি। আমার ওই বন্ধুটি কিন্তু সেখানকার সফল সংগীতকর্মীও। তিনিও চাইছেন, আমি যেন নিয়মিত এখানে (যুক্তরাষ্ট্রে) এ ধরনের কাজ করি।’

ফুয়াদ জানান, ‘এমটিভি রিয়েল ওয়ার্ল্ড’ নামের একটা শোতেও তাঁর গান ব্যবহৃত হয়েছে।

‘কিপিং আপ উইথ কার্দাশিয়ানস’-এ নিজের তৈরি গান শোনার অভিজ্ঞতা জানিয়ে ফুয়াদ বললেন, ‘খুবই চমৎকার  অভিজ্ঞতা এটা। মাত্র তো শুরু হলো। এখানে আরও কাজ করতে চাই।’

যুক্তরাষ্ট্রে থেকেই নিয়মিত গানের কাজ চালিয়ে যাচ্ছেন ফুয়াদ। এই মুহূর্তে তিনি কনা ও কোনালের নতুন অ্যালবামের  কয়েকটি গানের কাজ নিয়েও ব্যস্ত আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত