ল্যাকমে ফ্যাশন উইকের মঞ্চে অন্তঃসত্ত্বা কারিনা

প্রকাশ : ২৯ আগস্ট ২০১৬, ১৩:৪৯

সাহস ডেস্ক

অন্তঃসত্ত্বা হলে বলিউড নায়িকারা যেখানে নিজেদের ঘরের ভেতর লুকিয়ে রাখেন, সেদিক থেকে ব্যতিক্রম বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। কয়েকদিন আগে অন্তঃসত্ত্বা নারীদের বিশেষ পোশাকের মুখপাত্র হয়েছিলেন তিনি। এছাড়াও বিভিন্ন অনুষ্ঠানে, রেস্টুরেন্টে প্রায়ই দেখা যাচ্ছে এই নায়িকাকে। 

এবার ল্যাকমে ফ্যাশন উইকের  নায়িকা কারিনা থেকে অন্তঃসত্ত্বা  কারিনা বেশি মঞ্চ মাতালেন। ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর পোশাকে অন্তঃসত্ত্বা অবস্থায় র্যা ম্পে হাঁটলেন তিনি। র্যা ম্পে হাঁটার সময় আবেগপ্রবণ হয়ে পড়েন কারিনা।
এই প্রথমবার সাইফ আলী খানের বেগম একা নন, তার সঙ্গে একটা ছোট্ট প্রাণও শোতে অংশ নিল! ৩৪ বছর বয়সী অভিনেত্রী ক্যাটওয়াকের সময় বলেন, এই শো চিরকাল তার কাছে খুব বিশেষভাবে গুরুত্বপূর্ণ  হয়ে থাকবে। কারণ তার সন্তানও এখানে হাঁটলেন তার সঙ্গে।

প্রসঙ্গত, এই প্রথমবার ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের কোনও ক্রিয়েশন পরলেন কারিনা। এই প্রথমবার সব্যসাচীর সঙ্গে কাজ করলেন বেবো। এর আগে তারকা ডিজাইনারের সঙ্গে কোনও শো বা ছবিতে কাজ করা হয়নি বলে আক্ষেপও ছিল কারিনার। সে আক্ষেপও ঘুচল এই শোয়ে। সবদিক দিয়েই এই শো নিয়ে একটু বেশিই আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেত্রী। এর সঙ্গে তিনি জানান, তার শাশুড়ি শর্মিলা ঠাকুর ডিজাইনার সব্যসাচীর কাজের বড় ভক্ত।

এদিকে অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করার জন্যে বলিউডে এর মধ্যেই যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন বেবো। কারিনার দাবি, তিনি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত কাজ করতে চান। ডিসেম্বরে তাঁর সন্তান জন্মের তারিখ ঠিক রয়েছে । এর আগে অক্টোবরে ‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে অংশ নেবেন কারিনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত