‘আয়নাবাজি’ দেখবেন সাকিব আল হাসান

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৬, ১৪:০৪

সাহস ডেস্ক

জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা পরিচালিত 'আয়নাবাজি' ছবিটি দেখার ইচ্ছে প্রকাশ করেছেন বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসান। 

চমকপ্রদ এমন খবরটি জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী তার ফেসবুক আইডি থেকে নিশ্চিত করেন। 

সেখানে দেশসেরা এই তারকা ক্রিকেটারের সঙ্গে একটি সেলফি পোস্ট করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী ক্যাপশনে লেখেন, 'আয়নাবাজি'র শুটিংয়ে এসেছিলেন সাকিব। অনেকক্ষণ শুটিং দেখে সেদিনই সাকিব আল হাসান আমাকে বলেছিলেন চঞ্চল ভাই, ‘অবশ্যই আয়নাবাজি দেখব।’

এ বিষয়ে চঞ্চল চৌধুরী ফেসবুকে জানান, “রাজধানীর কোক স্টুডিওতে গেল বছর ‘আয়নাবাজি’র শুটিং দেখতে এসেছিলেন সাকিব আল হাসান। তখন তিনি আমাদের শুটিং দেখে মুগ্ধ হয়েছিলেন। এদিকে বর্তমানে আফগানদের সঙ্গে বাংলাদেশের খেলা চলছে। দুই দেশের এই সফরটি আগামী ১ অক্টোবর শেষ হবে। এরপরই ৭ অক্টোবর টাইগাররা ইংল্যান্ড বধে নামবে। তবে চঞ্চল চৌধুরী আশা করছেন, এর মধ্যেই সুযোগ বের করে আয়নাবাজি দেখবেন সাকিব।”

প্রসঙ্গত, ‘আয়নাবাজি’ মুক্তি পাচ্ছে আগামী ৩০ সেপ্টেম্বর। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী ও নাবিলা। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, গাউসুল আলম, ইফফাত তৃষা প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত