একক অ্যালবাম নিয়ে আসছেন ‘বিটিএস’র ভি

প্রকাশ : ০৮ আগস্ট ২০২৩, ১৯:৩৩

সাহস ডেস্ক
ভি। ছবি: সংগৃহীত

দলগত প্রজেক্ট থেকে আপাতত বিরতিতে রয়েছেন কোরিয়ান পপ ব্যান্ড ‘বিটিএস’র সদস্যরা। এই ফাঁকে শিল্পীরা নিজ নিজ একক গানে মনোযোগ দিচ্ছেন। ইতোমধ্যে দলটির সদস্য আরএম, জিমিন ও জাংকুক নিজস্ব গান প্রকাশ করেছেন। এবার এই তালিকায় যোগ দিলেন ভি।

কিম তাই-হিউং, যিনি শ্রোতাদের কাছে ভি নামেই পরিচিত, তার একক গানের খবর নিয়ে গত কিছু দিন ধরেই আলোচনা হচ্ছে। অবশেষে ভি নিজেই ঘোষণা দিলেন, সেই সঙ্গে জানালেন অ্যালবামটির নাম।

মঙ্গলবার (৮ আগস্ট) নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন ভি। যেখানে তিনটি বক্স দেখা যাচ্ছে। সেই বক্সের মধ্যেই লেখা রয়েছে তার অ্যালবামের নাম- ‘লেওভার’। ছবির ক্যাপশনে এই পপ তারকা লিখেছেন, ‘তোমাদের হাতে পৌঁছে দেওয়ার জন্য এগুলো আমি প্রত্যেকটি বাড়িতে পাঠাচ্ছি।’

এই অ্যালবামে মোট ছয়টি গান থাকছে। এগুলো হলো- ‘রেইনি ডেইস’, ‘ব্লু’, ‘লাভ মি এগেইন’, ‘স্লো ড্যান্সিং’, ‘ফর আস’; অন্য গানটির শিরোনাম এখনও চূড়ান্ত করা হয়নি। অ্যালবামটি প্রকাশ হবে আগামী ৮ সেপ্টেম্বর।

শোনা যাচ্ছে, ‘বিটিএস’র শেষ সদস্য হিসেবে একক অ্যালবাম প্রকাশ করছেন ভি। ইতোমধ্যে সুগা ও জিমিন তাদের অ্যালবাম প্রকাশ্যে এনেছেন। এছাড়া জাংকুক কিছু দিন আগেই একক গান ‘সেভেন’ দিয়ে বাজিমাত করেছেন; তবে এখনও ফুল স্টুডিও একক অ্যালবাম ছাড়েননি।

‘লেওভার’ প্রথম একক অ্যালবাম হলেও সলো গানে ভি নতুন নন। এর আগে তার কণ্ঠে ‘ক্রিসমাস ট্রি’ শিরোনামের গান শুনেছে শ্রোতারা। সেটি ২০২১ সালের ফেস্টিভ হলিডে মৌসুমে হট-১০০ তালিকায় জায়গা করে নিয়েছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত