২২ বছর ধরে কী লুকিয়ে রেখেছিলেন রানী মুখার্জি

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৭, ১৫:৩০

সাহস ডেস্ক

কিছু সমস্য থাকে জন্মগত। প্রাত্যহিক জীবনে বিষয়টি নিয়ে অনেকেই বিমর্ষতায় ভোগেন। এই জায়গাটায় ব্যতিক্রম বলিউডের মিষ্টি হাসির নায়িকা রানী মুখার্জি। তিনি দীর্ঘ ২২ বছর ধরে নিজের শারীরিক সমস্যা লুকিয়ে রেখেছিলেন কেবল প্রবল আত্মবিশ্বাসের জোরে। সম্প্রতি গণমাধ্যমের সামনে তিনি নিজেই এই কথা স্বীকার করেছেন। আগামী বছর মুক্তি পাচ্ছে রানীর ছবি ‘হিচকি’। আর এই ছবিতে নাকি তাকে তোতলাতে দেখা যাবে। আর ‘হিচকি’ ছবিতে রানীর অভিনীত চরিত্রটি নাকি তার বাস্তব জীবন নিয়ে। 

রানী বললেন, আমি আমার তোতলানোর সমস্যা নিয়ে রীতিমতো সচেতন থেকেছি। তবে আমি এখন সমস্যাটা কাটিয়ে উঠেছি। ২২ বছর ধরে আমি তোতলানোর সমস্যায় ভুগছি, তা অনেকেই টের পায়নি। এমনকি আমার টিমও অনেক বছর এ সম্পর্কে কিছু জানেনি। কেউ যাতে ধরতে না পারে, তার জন্য আমি অনেক কিছু করেছি। অনেক চেষ্টা করে আজ আমি এ সমস্যা থেকে মুক্তি পেয়েছি।

শুটিংয়ের সময় আর সংলাপ বলার ক্ষেত্রে রানী খুব সচেতন থাকতেন। আর সংলাপ বলার সময় কোথায় থামতে হবে, সে ব্যাপারে খুব খেয়াল রাখতেন। প্রযোজক-পরিচালক আদিত্য চোপড়ার স্ত্রী রানী বলেন, ‘আমি জীবনের সব ক্ষেত্রে ইতিবাচক দিক দেখতে চেষ্টা করি। আর তার সুফল পেয়েছি। আমার মেয়ে আদিরার মুখে যখন হাসি দেখি, তখন আমি বেশি খুশি হই। আর আদিরার জন্য আমি আমার বাবার মৃত্যুর শোক কিছুটা হলেও কাটিয়ে উঠতে পারছি।’

সাহস২৪.কম/জুয়েনা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত