কলেজ হোস্টেলে ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ

প্রকাশ : ২৫ মে ২০২২, ১৪:৩০

সাহস ডেস্ক

সিলেটের এমসি (মুরারিচাঁদ) কলেজের নতুন হোস্টেল থেকে স্মৃতি রানী দাস (২০) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ মে) সকালে হোস্টেলের চার তলার একটি কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার যুগল কিশোর দাসের মেয়ে স্মৃতি রানী দাস এমসি কলেজের ইংরেজি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এমসি কলেজের সহযোগী অধ্যাপক মো. তৌফিক এজদানী চৌধুরী জানান, স্মৃতি হোস্টেলের চার তলায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ধারণা করা হচ্ছে, সে গভীর রাতে আত্মহত্যা করেছে। সকালে অন্য শিক্ষার্থী তার মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে জানায়। স্মৃতির অভিভাবকদের বিষয়টি জানানো হয়েছে।

শাহপরাণ (র.) থানার কর্মকর্তা ইন্দ্রনীল ভট্টাচার্য জানান, হোস্টেলের চার তলায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় স্মৃতিকে দেখতে পান অন্য শিক্ষার্থীরা। ছাত্রীর অভিভাবকদের খবর দেওয়া হয়েছে। তারা আসার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, সুরতহাল শেষে মৃতদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কী কারণে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন তা এখনই বলা যাচ্ছে না। খতিয়ে দেখার পর বিষয়টি জানা যাবে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত