সিনেপ্লেক্সে শো বাড়ল ‘প্রিয়তমা’র

প্রকাশ : ০৫ জুলাই ২০২৩, ১৩:৪৮

বিনোদন প্রতিবেদক

সিনেপ্লেক্সে দর্শক চাহিদার প্রেক্ষিতে‘প্রিয়তমা’র শো বাড়ানো হয়েছে। কয়েকদিন ধরেই টিকেটের চাহিদা থাকলেও নির্ধারিত শো চালানো হয়। এবার দর্শকের চাহিদা মাথায় রেখে ছবিটির শো বাড়ানো হলো স্টার সিনেপ্লেক্সে।

এর আগে চারটি শাখায় চললেও গতকাল মঙ্গলবার সবগুলো শাখায় ছবিটির শো বাড়ানোর সিদ্ধান্ত নেয় সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। সংবাদমাধ্যমকে এ কথা জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (মিডিয়া ও মার্কেটিং) মেজবাহউদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘আমরা অবাক হয়ে লক্ষ করছি যে স্টার সিনেপ্লেক্সে শাকিব খানের সিনেমা দেখা দর্শক অনেকে বেড়ে গেছে। দর্শকের প্রচুর চাপ অনুভব করেছি, তাই বাধ্য হয়ে শো বাড়িয়েছি। আমরা স্বীকার করি, বাংলা চলচ্চিত্রে দেশের সবচেয়ে বড় তারকা শাকিব খান। তার সারা দেশে প্রচুর ভক্ত রয়েছে। এই ঈদে আমরা নতুন করে অনুভব করলাম স্টার সিনেপ্লেক্সেও চাহিদার চেয়ে অনেক বেশি দর্শক আসছে। প্রয়োজনে আমরা আরো শো বাড়াব।’

মেজবাহ আরও বলেন, “এই মুহূর্তে দেশি সিনেমার শো কমানোর সুযোগ নেই। তাই হলিউডের চলমান সিনেমার শো আমাদের কমাতে হয়েছে। সেসব জায়গায় আমরা বাংলাদেশের সিনেমার শো বাড়িয়েছি। যেমনটা বুধবার থেকে শাকিবের ‘প্রিয়তমা’ আরো বেড়ে যাচ্ছে।”

এর আগে রাজধানীর সীমান্ত স্কয়ার ও এসকেএস টাওয়ার শাখায় ‘প্রিয়তমা’ র কোনো শো ছিল না। গতকাল মঙ্গলবার থেকে শাখা দুটিতে প্রদর্শনী শুরু হয় ছবিটির।

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ইধিকা পাল। পরিচালনা করেছেন হিমেল আশরাফ। রোম্যান্টিক কমেডি ঘরানার ছবিটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত